Media And Entertain, Music Information

অর্ডার করুন স্পটিফাই প্রিমিয়াম

স্পটিফাই | Spotify

বাংলাদেশে প্রথমবারের মতো নিজেদের যাত্রা শুরু করতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অডিও স্ট্রিমিং সাবস্ক্রিপশন সার্ভিস স্পটিফাই। ব্যক্তিগত পছন্দ ও জগৎবিখ্যাত সব গানের সমারোহ নিয়ে বাংলাদেশ ছাড়াও পাকিস্তান ও শ্রীলঙ্কা-তে আজকের দিনেই অফিশিয়ালি নিজেদের যাত্রা শুরু করছে প্রতিষ্ঠানটি। বিশ্বজুড়ে ১৫৫ মিলিয়ন প্রিমিয়াম সাবস্ক্রাইবার সহ ৩৪৫ মিলিয়নেরও বেশি ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় এই প্ল্যাটফর্মটি দেশিয় ও আন্তর্জাতিক প্রায় ৭০ মিলিয়নেরও বেশি গানের সমারোহের মধ্য থেকে, শ্রোতাদের তাদের নিজ নিজ পছন্দের গানগুলোকে পার্সোনালাইজড করার সুযোগ দিয়ে থাকে। বিনামূল্যে পাওয়া যাচ্ছে স্পটিফাই-এর সার্ভিস এবং সাথে রয়েছে প্রিমিয়াম সার্ভিসের সুবিধাও যা শ্রোতাকে দিবে বিজ্ঞাপনের বাধা ছাড়াই পছন্দের গান উপভোগের সুযোগ।
বাংলাদেশি ব্যবহারকারীরা প্রতি মাসে মাত্র ১৯৯ টাকা খরচ করেই উপভোগ করতে পারবেন স্পটিফাই প্রিমিয়াম। পারিবারিক (সর্বোচ্চ ৬ জন) ব্যবহারের জন্য মাত্র ৩১৯ টাকায় থাকছে প্রিমিয়াম ফ্যামিলি সাবস্ক্রিপশন প্ল্যান। একই গৃহে বসবাসরত দুই জনের জন্য স্পটিফাই-এর নতুন আকর্ষণ স্পটিফাই প্রিমিয়াম ডুয়ো পাবেন ২৬০ টাকায়। এই সাবস্ক্রিপশন প্ল্যানের মধ্যে পাবেন ডুয়ো মিক্স সার্ভিস। নিয়মিত আপডেটেড প্লে-লিস্ট সুবিধার মাধ্যমে পছন্দের গান উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। এছাড়াও শিক্ষার্থীদের জন্য স্পটিফাই প্রিমিয়াম প্ল্যান থাকছে মাত্র ৯৯ টাকায়।
ফিচারের অতুলনীয় মিশ্রণ এবং বিভিন্ন ডিভাইজ ও অ্যাপের মাধ্যমে বৃহৎ পরিসরে ব্যবহারের সুবিধা নিয়ে বাংলাদেশে পা রেখেছে স্পটিফাই। সংগীতপ্রেমীদের অন্যতম উপভোগ্য বিষয় হয়ে উঠবে স্পটিফাই-এর পার্সোনালাইজড মিউজিক রেকমেন্ডেশন, যার মাধ্যমে দেশি বিদেশি শিল্পীদের গানগুলো ডিসকভার, শেয়ারের ও উপভোগের সুযোগ পাবে ব্যবহারকারীরা।

অর্ডার করুন স্পটিফাই প্রিমিয়াম 12 month = 1250 BDT

স্পটিফাই-এর প্রধান ফ্রিমিয়াম বিজনেস কর্মকর্তা অ্যালেক্স নরস্ট্রোম বলেন, “বিশ্বজুড়ে সংগীত নির্মাতা ও শ্রোতাদের একত্রিত করার সুযোগ পেয়ে আমরা সত্যিই ভীষণ আনন্দিত। বিগত বছরগুলোতে আন্তর্জাতিক প্রসার বৃদ্ধির মাধ্যমে ৮ মিলিয়নেরও বেশি শিল্পী ও প্রায় সবকয়টি মহাদেশের শ্রোতাদের একই ছাঁদের নিচে আনতে আমরা সফল হয়েছি। পাশাপাশি স্পটিফাই-কে বৈশ্বিক অডিও ইকোনমির শীর্ষ সঞ্চালক হিসেবে অধিষ্ঠিত করতেও সক্ষম হয়েছি আমরা।” তিনি আরও বলেন, “একটি অপরিসীম অডিও ইকোসিস্টেম গঠনের প্রতিশ্রুতি রক্ষার্থে নতুন বাজারে যাত্রা শুরু করা আমাদের লক্ষ্য পূরণের জন্য একটি মুখ্য পদক্ষেপ।”
স্পটিফাই-এর মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা’র ম্যানেজিং ডিরেক্টর ক্লাউডিয়াস বলার বলেন, “সংগীতের নান্দনিকতা সকলের মাঝে পৌঁছে দিতে চাই আমরা। শুধু শ্রোতারাই নয়, পাশাপাশি দেশিয় শিল্পীরাও এখন বিশ্বজুড়ে ভক্তদের কাছে পৌঁছানোর সুযোগ পাবে।” মধ্যপ্রাচ্য ও আফ্রিকার পাশাপাশি দক্ষিণ এশিয়ার বাজারে নতুন যাত্রা শুরু করার সুবাদে সংগীত বিশারদদের একটি দলের নেতৃত্ব দিবেন তিনি। সেই প্রসঙ্গে তিনি আরও বলেন, “আমরা সবসময় আমাদের ভক্তদের পাশে থাকতে চাই এবং নতুন এই প্রসারণের ফলে আমরা বাংলাদেশ, পাকিস্তান ও শ্রীলঙ্কার সংগীতের যাদু বিশ্বদরবারে পৌঁছে দিতে সক্ষম হবো।”
বাংলাদেশের জন্য নির্মিত প্লে-লিস্ট নতুন প্লে-লিস্টে পাওয়া যাবে স্পটিফাই-এর দেশিয় সংগীত বিশারদদের অভিজ্ঞ পরিচালনায় নিয়মিত আপডেটেড গানের সমারোহ। যেকোন মুহূর্তে মন মাতাতে হট হিটস বাংলাদেশ, বাংলা পপ, বাংলা রক, বাংলা হিপ-হপ সেন্ট্রাল, বাংলা আকুস্টিক সহ বিভিন্ন জনপ্রিয় ধারার গানের পশরা সাজানো থাকছে উল্লিখিত প্লে-লিস্টে।

ইউনিক মিউজিক রেকমেন্ডেশন এবং ডিসকভারি ফিচারস

স্পটিফাই সার্ভিসের একটি প্রধান ফিচার হলো পার্সোনালাইজেশন যা পছন্দের গানগুলো সহজেই খুঁজে পেতে ভক্তদের সাহায্য করে। পাশাপাশি ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী নতুন শিল্পী ও গানের সন্ধান দিতেও বেশ পটু এই সার্ভিসটি। প্রথমবার স্পটিফাই ব্যবহারকালে ব্যবহারকারীরা একটি ‘টেস্ট অনবোর্ডিং’ প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে যার মাধ্যমে স্পটিফাই দ্রুতই ব্যবহারকারীর পছন্দের গানের রেকমেন্ডেশন সাজিয়ে ফেলতে সক্ষম।
স্পটিফাই মিউজিক রেকমেন্ডেশন ইঞ্জিন ব্যবহারকারীদের দেয় পার্সোনালাইজড ডিসকভারি ফিচারস উপভোগ করার সুযোগ। যার মধ্যে ডেইলি মিক্স (আপনার প্রিয় গান ও সম্ভাব্য পছন্দনীয় গানের সমন্বয়ে সর্বোচ্চ ৬ টি আলাদা প্লে-লিস্ট তৈরির সুবিধা), রিলিজ রাডার (আপনার প্রিয় শিল্পীর নতুন গানগুলোর জন্য একটি পার্সোনালাইজড প্লে-লিস্ট, প্রতি শুক্রবার আপডেট করা হয় এটি) এবং ডিসকভার উইকলি (আপনার পছন্দের গানের উপর ভিত্তি করে তৈরি প্লে-লিস্ট)।

আসন্ন দিনগুলোতে এশিয়া, আফ্রিকা, ক্যারিবিয়ান, ইউরোপ এবং ল্যাটিন আমেরিকা সহ বিশ্বজুড়ে বিভিন্ন দেশের শ্রোতারা সহজেই উপভোগ করতে পারবে অডিও গান এবং প্রতিভাবান নির্মাতারাও তাদের শখগুলোকে বেছে নিতে পারবে পেশা হিসেবে।

How do I subscribe to Spotify Premium?
  1. Step 1: Go to www.spotify.com/bd-en/premium.
  2. Step 2: Download APPS & Register your account.
  3. Step 3: To make a premium order your subscription with zoo Info Tech.
  4. Step 4: After ordering, they will give you a link to join the premium subscription.
  5. Step 5: After the click, your private account will be a premium account.